রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির উদ্যেগে একহাজার পরিবারে ত্রাণ প্রদান

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 27/07/2019  10:10 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ: সুনামগঞ্জ পৌর শহরে বন্যায় ক্ষতিগ্রস্থ এক হাজার পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুর ১২টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শোয়েব চৌধুরীর নিজস্ব উদ্যেগে তার ব্যক্তিগত তহবিল থেকে এই ত্রানসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল কবীর রুমেন,সুনামগঞ্জ পৌর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম,সুনামগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সাধারন সম্পাদক একে মিলন আহমেদ,পৌর তাতী লীগের আহবায়ক এইচ এস আফজল,জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য খলিলুর রহমান খলিল,আবুল হাসনাত প্রমুখ।
সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী বলেন আজ সেবা শান্তি প্রগতির পতাকাবাহি সংগঠন স্বেচ্ছাসেবকলীগের ২৫তম শুভ জয়ন্তী উপলক্ষে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। আজ সাড়াদেশে বন্যার ভয়াবহ পরিস্থতি মোকাবেলায় আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মোকাবেলা করে যাচ্ছেন। আমরা শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তার এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের নির্দেশ জেলায় অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছেন বলে জানান তিনি।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal