রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জে ১০৬ ক্যান্সার ও কিডনী রোগীকে ৫৩ লাখ ৭৫ হাজার টাকার চেক প্রদান

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 29/07/2019  10:47 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ: ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তার আওতায় ১০৬ জনকে ৫০ হাজার টাকার চেক ও নিউরো ডেভেলপমের্ন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের অধীনে আরো ১৫ জন মানসিক প্রতিবন্ধীকে ৫ হাজার টাকাসহ মোট ৫৩ লাখ ৭৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।
সোমবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলার বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন রোগে আক্রান্ত চেকপ্রাপ্তরা উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম,এনডিসি মিলটন চন্দ্র পাল,কনসালটেন্ট তানজিল হক, সমাজসেবা অফিসের সহ সমাজসেবা অফিসার মোঃ শাহীনুর আলম,জেলা সমাজসেবা পরিষদের সভাপতি নুরুর রব চৌধুরী,নারীনেত্রী শীলা রায়,জেলা পরিষদের সদস্য ফৌজিআরা শাম্মী,নিউরো ডেভেলপমের্ন্টাল এর সদস্য সু-বিমল চক্রবর্তী চন্দন,উচ্চমান সহকারী মোঃ আব্দুল মুকিত প্রমুখ।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন রোগী চিকিৎসা সেবার অভাবে মৃত্যুবরণ করবে না এবং কোন নাগরিক দেশে না খেয়ে থাকবে না। সবার জন্য উন্নত চিকিৎসা সেবা ও আবাসনের ব্যবস্থা নিশ্চিত করা হবে। পরিশেষে আগত রোগীদের হাতে অনুদানের চেক তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক সুচিত্রা রায়।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal