রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জে মোহনা টিভি’র রিপোর্টার মুশফিকুর রহমানের সন্ধান দাবি

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 05/08/2019  9:30 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ: গ্রামবাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার(পিএম বিট) নিখোঁজ মুশফিকুর রহমানের দ্রুত সন্ধানের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মী ছাড়া বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সঞ্চালনায় মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,দৈনিক সুনামকন্ঠের সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী,মানবাধিকার কর্মী মোঃ আনোয়ারুল হক,দৈনিক সুনামগঞ্জ ডাকের নির্বাহী সম্পাদক কেজি মানব তালুকদার,এটিএন নিউজের জেলা প্রতিনিধি ও দৈনিক খবরের সম্পাদক প্রকাশক পংঙ্কজ কান্তি দে,আর টিভির স্টাফ রিপোর্টার ও দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী,দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি এড. খলিল রহমান,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক সুনামগঞ্জ খবরের স্টাফ রিপোর্টার মোঃ আকরাম উদ্দিন,দৈনিক জনকন্ঠ ও মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক সুমাগঞ্জ সময়ের সম্পাদক প্রকাশক সেলিম আহমদ তালুকদার, জেলা উদীচির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,পুলক রাজ,সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী,সহ সাংগঠনিক সম্পাদক দৈনিক মুক্তকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,সংগঠনের সহ সভাপতি ও সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি এড. এ আর জুয়েল, একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম,সংগঠনের প্রচার সম্পাদক ও দৈনিক সোনালী খবরের প্রতিনিধি মোঃ ফরিদ মিয়া,দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ শামীম আহমদ তালুকদার,এম টিভির প্রতিনিধি একে মিলন আহমদ,জেলা মানবাধিকার কমিশনের সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মুহিব,সাংবাদিক মহিবুর রেজা টুনু,২৪ ঘন্টার প্রতিনিধি কে এম শহীদুল,জেলা ইয়াং জানার্লিষ্ট এর সাধারন সম্পাদক রুজেল আহমদ,জয়যাত্রা টিভির প্রতিনিধি কর্ণবাবু দাস,দৈনিক সিলেটের ডাকের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি মোঃ নুরুল হক প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,গত ৩রা আগষ্ট মোহনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার মুশফিকুর রহমান ঢাকার গুলশান এলাকায় তার মামার সাথে দেখা করে বাসায় ফেরার পথে নিখোঁজ হন। গত তিনদিনে ও তার সন্ধান দিতে না পারায় নিখোঁজের পরিবারসহ সারা জেলার সংবাদকর্মীরা শংঙ্কিত । আগামী ৪৮ ঘন্টার মধ্যে থাকে জীবিত অবস্থায় উদ্ধারের জন্য সরকার ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামীতে সাংবাদিক সমাজ সারাদেশে সাংবাদিক নির্যাতনের ঘটনারগুলোর প্রতিবাদে রাস্তায় নামার হুশিয়ারী দেন তারা।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal