রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জে মশা নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 25/07/2019  11:29 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ: নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এ উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে একটি র‌্যালী বের হয়ে শহরের বিিভন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পরিষদের হলরুমে এক আলোচান ষবা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা,সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সমিত্র চক্রবর্তী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন- সারাদেশে ডেঙ্গুর উপদ্রব্য বৃদ্ধি পেয়েছে। তাই ডেঙ্গুর উপদ্রব্য থেকে বাঁচতে হলে আমাদেরকে নিজ নিজ বাড়ির চারপাশের ঝোপ-ঝাড় পরিষ্কার রাখতে হবে। কোথাও যেন বৃষ্টির পানি না জমে সেদিকে নজর রাখতে হবে। এসময় তিনি শুক্রবারে জু’মার আলোচনায় ডেঙ্গু থেকে রক্ষার বিষয়ে সচেতনতামূলক আলোচনা করার জন্যও উপজেলার প্রতিটি মসজিদের ইমামগণকে অনুরোধ জানান।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal