রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িতদের গ্রেফতার দাবি

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 08/08/2019  6:37 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ (সাতক্ষীরা): সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিণ কুড়মা ইউনিয়নে বাদে-মর্যাদ (পালপুর) গ্রামে বসতবাড়ির জায়গা জমি নিয়ে র্পূববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন বসতবাড়িতে প্রবেশ করে এক অসহায় ও নিরীহ মহিলা ও তার পরিবারের সদস্যদের কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ]
বৃহস্পতিবার দুপুর ৩টায় ছাতক উপজেলাধীন সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালপুর পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন নির্যাতিত মহিলার স্বামী আব্দুল মছব্বির, জয়তুন বিবি, ছালেমা বেগম, রিয়াজ উদ্দিন, জোৎসনা বেগম, গিয়াস উদ্দিন, আনু বাবু, আব্দুর রহিম, কমরু মিয়া প্রমুখ।
মানবন্ধনে নির্যাতিত মহিলার স্বামী আব্দুল মছব্বির বলেন, গত ৭ আগষ্ট সকালে আমাকে প্রাণে মারার উদ্দেশ্যে একই গ্রামের মৃত আব্দুল্লাহ’র পুত্র ফরিদ মিয়ার নেতৃত্বে প্রতিপক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে আমার ববসত ঘরে হামলা চালায়। এ সময় আমাকে না পেয়ে হামলাকারীরা আমার স্ত্রী মিতা বেগমের উপর হামলা চালিয়ে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং শ্লীলতাহানির চেষ্টা চালায়। অবিলম্বে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রধানমন্ত্রী ও পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানান।
এ ঘটনায় নির্যাতিতার স্বামী বাদি হয়ে ঘটনার দিন রাতে মৃত আব্দুল্লাহ’র পুত্র ফরিদ আহমদ, মৃত আহমদ আলীর পুত্র রানা মিয়া, আজির উদ্দিন শিশু মিয়া, আলতাব আলীর পুত্র মিলাদ হোসেন, মৃত মখদ্দুছ আলির ছেলে ইউনুছ আলী, ফজর আলীর ও আরশ আলী, মৃত আহমদ আলির পুত্র সোহেল মিয়া ১০ জনকে আসামী করে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal