বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০১৯ ইং
২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
১৮ই সফর, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জের তাহিরপুরে বিদেশি মদসহ ব্যবসায়ী রাজ্জাক আটক

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 17/09/2019  4:11 PM

মহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুর রাজ্জাক ওরফে ‘অফিসার্স রাজ্জাককে বিদেশি মদ ও বিয়ারের চালান সহ পুলিশ গ্রেফতার করেছে।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার কামড়াবন্দ গ্রামে তাহিরপুর থানা পুলিশের সদস্যরা ব্লক রেইড দিয়ে তাকে আটক করেন।
আটককৃত রাজ্জাক উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমানের নেতৃত্বে ওসির নেতৃত্বে পুলিশ সদস্যরা ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা কামড়াবন্দ রাজ্জাকের বাড়িতে মাদক বিক্রয়কালে ব্লক রেইড দিয়ে তল্লাশী চালায় এবং বিদেশী মাদকদ্রব্য ও বিয়ারে চালানসহ তাকে আটক করে। এ সময় গ্রামবাসীর উপস্থিতিতে রাজ্জাকের বসতবাড়িতে থাকা পুকুরের পানির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।,
এ সময় অভিযানে অংশ নেন বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন, এএসআই জহির উদ্দিন সহ ফাঁড়ি থানা পুলিশের সদস্যরা অংশ নেন।
অভিযানে চলাকালে রাজ্জাকের মাদক ব্যবসায় পরিবারের অন্য সহযোগীরা ও বহিরাগতরা কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, দ্বীর্ঘ দেড় যুগেরও বেশী সময় ধরে রাজ্জাক এলাকায় এবং এলাকার বাহিরে নিজস্ব এজেন্ট নিয়োগ করে বিদেশি মদ গাঁজার ব্যবসা করে আসছিলো। রাজ্জাজ গংদের বিরুদ্ধে আদালতে ডজন খানেক মত মামলা বিচারাধীন রয়েছে বলে জানান ওসি।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal