বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০১৯ ইং
২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
১৮ই সফর, ১৪৪১ হিজরী

কাঠইর ইউপির স্থায়ী ভবণ নির্মাণের দাবিতে মানববন্ধন ও মতবিনিময়

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 02/09/2019  5:57 PM

মহিবুর রেজা টুনু,সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়ন পরিষদের স্থায়ী কমপ্লেক্স ভবণ কামাল বাজার (নোয়াগাঁও) অথবা কাঠইর এ নির্মাণের দাবিতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় করেছেন ১১টি গ্রামের শত শত লোকজন।
সোমবার দুপুর ১২টায় ইউনিয়নের ১১টি গ্রামবাসীর আয়োজন সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে এলাকার শত শত লোকজন অংশ নেন। এলাকার প্রবীন শিক্ষক মাষ্টার আব্দুল মতিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা মতিলাল দাস পাখি,মাষ্টার মজিবুর রহমান,সমাজসেবক মোঃ সালাহ উদ্দিন(ছানা মিয়া),সুব্রত তালুকদার সেতু,ছালিউর রহমান,আব্দুল মতিন,নুরুল আমীন,কাঠইর ইউপি সদস্য মহিবুর রহমান,উপানন্দ দাস ও ইজ্জত আলী প্রমুখ। মানববন্ধন শেষে নেতৃবৃন্দরা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ইয়াসমিন নাহার রুমার সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।
নেতৃবৃন্দরা বলেন, ১৭টি গ্রাম নিয়ে আমাদের কাঠইর ইউনিয়ন হলেও স্বাধীনতা পরবর্তী দীর্ঘ ৪৯ বছরে ও এখন পর্যন্ত পরিষদের কোন স্থায়ী ভবণ কমপ্লেক্স নির্মিত না হওয়ায় সাধারন জনগন সকল প্রকার সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। কিন্তু বর্তমান চেয়ারম্যান মুফতি মোঃ সামছুল ইসলাম ১১টি গ্রামের জনগনের দাবীকে উপেক্ষা করে তার ব্যক্তি স্বার্থে হাসিলের উদ্দেশ্যে পরিত্যক্ত শাখাইতি দয়ারবাজারে ভবণ কমপ্লেক্স নির্মাণের পায়ঁতারা চালাচ্ছেন। অবিলম্বে চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগ বাতিল করে ইউনিয়নের কামাল বাজার (নোয়াগাঁও) অথবা কাঠইর এ কমপ্লেক্স ভবণ নির্মাণের জন্য সরকার ও সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার প্রতি দাবি জানান।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal