রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

সাংবাদিক মুজিবুর রহমানের ভাই রেজাউল আর নেই

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 08/08/2019  11:38 AM

জি, এম আল ফারুক, সময় নিউজ ২৪ ডটনেট, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমানের ভাই রেজাউল ইসলাম গাজী (৪৮) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ইন্তেকাল করেন।

উপজেলার বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের মৃত আতিয়ার রহমান গাজীর ৫ম পুত্র রেজাউল ইসলাম গ্রামের মসজিদে এশার নামাজ আদায় করে গ্রামের দক্ষিণ পাড়ায় তার মৎস্য ঘেরে যাচ্ছিলেন। এসময় দ্রুত গতির একটি মটর সাইকেলে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ্যাম্বুলেন্স যোগে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

গতকাল বাদ জোহর নওয়াপাড়া আহলে হাদীছ জামে মসজিদ চত্বরে নামাজে জানাযা শেষে পারিবারকি কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযাপূর্ব আলোচনায় অংশ নেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সেক্রেটারী আলহাজ¦ নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা আহলে হাদীছ যুব সংঘের সভাপতি মাওঃ মুজাহিদুর রহমান, আশাশুনি উপজেলা আহলে হাদীছ আন্দোলনের সভাপতি অধ্যাপক হাবিবুল্লাহ বাহার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম, ফিংড়ী ইউপি চেয়ারম্যান মরহুমের ভগ্নিপতি শামসুর রহমান, কুল্যা ইউপি চেয়ারম্যান হারুন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হান্নান, আ’লীগ নেতা অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, মরহুমের ভ্রাতা আলহাজ¦ আজিজুর রহমান, আলহাজ¦ হাবিবুর রহমান, আলহাজ¦ আব্দুল কুদ্দুছ সহ আশাশুনি প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ। জানাযা নামাজে ইমামতি করেন জেলা জমঈয়তে আহলে হাদীছের সভাপতি অধ্যাপক ওবায়দুল্লাহ। মৃতকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal