সোমবার
১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং
২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ
১৯শে রবিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে পৃথক ঘটনায় দু’জন নিহত

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 21/10/2013  7:28 PM

সময় নিউজ ২৪ ডটনেট, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জের সাহারপাড়া এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে যুবলীগ কর্মী ফরিদুল ইসলাম নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের শহীদ উল্যা বাদী হয়ে রামগঞ্জ থানায় ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত৬ জনকে আটক করতে সক্ষম হয়েছে। অপরদিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামে আজ ভোর রাতে সুমন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত সুমন একই গ্রামের আহসান উল্যার ছেলে। পুলিশ দুপুরে ধান ক্ষেত থেকে নিহতের লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
উল্লেখ্য, রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের সাহারপাড়া এলাকায়-বিএনপি সমর্থিত মাওলানা মাসুদুর রহমান গ্র“প ও একই গ্রামের আওয়ামীলীগ সমর্থিত শহীদ উল্যার  গ্রুপের সাথে র্দীঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে রোববার রাত ৮টার দিকে মাওলানা মাসুদুর রহমান গ্রুপের লোকজনের সাথে শহীদ উল্যা গ্র“পের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় শহীদ উল্যার ছেলে যুবলীগ কর্মী ফরিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়। এতে উভয় পক্ষের ৮জন আহত হয়। আহতদের মধ্যে মামুনুর রশিদ মামুনকে আশংকাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মঞ্জুরুল ইসলাম আখন্দ জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ৬ জনকে আটক করে। নিহত ফরিদুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
 

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal