রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

তাহিরপুরে পাওনা টাকা নিয়ে প্রতিপক্ষেল হামলার ঘটনায় মামলা

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 08/08/2019  11:01 AM

মহিবুর রেজা টুনু, (সুনামগঞ্জ): সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে বিদেশের ২০ হাজার টাকা পাওনা বাবত প্রতিপক্ষের লোকজনের হামলা ও দায়ের কোপে নারীসহ ৭ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটে গত ২রা আগষ্ট। আহতদের স্থানীয় তাহিরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উপজেলার আমবাড়ি গ্রামের মোঃ ফখরুদ্দিন(৩৫) তিনি আমবাড়ির গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। তার স্ত্রী মঞ্জিলা খাতুন(২৮),শাহান আক্তার(২৬),স্বামী আলী আকবর,সাহারা খাতুন(৭০,স্বামী মৃত ওয়াহেদ আলী,,লাকিমা আক্তার(১৪) পিতা ফখরুদ্দিন সালমা আক্তার(৭) পিতা ফখরুদ্দিন।
এ ঘটনায় নুর উদ্দিন বাদি হয়ে গত ৫ আগষ্ট হামলা কারী পাশ^বর্তী গ্রামের সোনাপুর গ্রামের মৃত মালি মিয়ার ছেলে বারিক মিয়া, তার ছেলেআব্দুর রহিম,নজরুল হক,আব্দুল হকআজিল হক,নজীর হোসেন ও ফজলুল হককে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগসূত্রে জানা যায়,আসামীরা তাদের এক স্বজনকে বিদেশ পাঠানোর জন মামলার বাদির বড়ভাই ফখরুদ্দিকে এক লাখ ৩৫ হাজার টাকা প্রদান করা হয়। বিদেশ নিতে না পেরে বাদি পক্ষের লোকজন মোট টাকার মধ্যে একলাখ পছিশ হাজার টাকা ফেরৎ ও দেয় এবং বাকি দশহাজার দেয়ার তারিখ থাকলেও হামলাকারীরা সালিশ অমান্য করে বাদিপক্ষের বাড়িঘরে হামলা,ভাংচুর ও স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। এ সময় হামলাকারীদের দায়ের কোপে নারীসহ ৭ জন আহত হন।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal