রবিবার
২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ
২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী

চরনারচর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ শতাধিক ব্যক্তিকে খাদ্যসামগ্রী প্রদান

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 05/08/2019  9:27 PM

মহিবুর রেজা টুনু, সময় নিউজ ২৪ ডটনেট, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক অহসায় ও দরিদ্র পরিবারের প্রত্যেককে ২০ কেজি করে চাল, ৩কেজি ডাল, বিস্কুট ও ২ লিটার সয়াবিন তেল প্রদান করা হয়েছে।
সোমবার দুপুর ২টায় সণ্ট ফাইন্যালসিয়াল লিটারেসি সংস্থা (ইন্টারন্যাশনাল) এর আর্থিক সহায়তায় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নাসিরপুর গ্রামের মাঠে ইউনিয়নের অসহায় ও গরীবদের মাঝে প্রধান অতিথি হিসেবে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন,সংস্থার মাঠকর্মী মানিক বিশ্বাস, টিটু বিশ্বাস,আকাশ দাস,বিশিষ্ঠ সমাজসেবক মোঃ আজিজুল হক,সুবল দে,ডা. পীজুষ চৌধুরী,পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন তালুকদার,ইউপি সদস্য রুপক চৌধুরী ও প্রদীপ ভৌমিক প্রমুখ।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন,প্রকৃতির সাথে যুগ যুগ ধরে লড়াই করে আমাদের হাওরপাড়ের মানুষজন ঠিকে আছেন। তিনি বলেন সম্প্রতিকালের যে বন্যা হয়ে গেছে তা আমার ইউনিয়নের জনসাধারনকে সাথে নিয়েই সরকার ও প্রশাসনের পৃষ্টপোষকতায় তা মোকাবিলা করতে সক্ষম হয়েছি। ইউনিয়নের জনগনের অবকাঠামো সমস্যা যেমন শিক্ষা,স্বাস্থ্য,আাবাসন, বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করাই তার মূল লক্ষ্যে উল্লেখ করে তিনি আরো বলেন চরনারচর ইউনিয়ন জেলা সর্বক্ষেত্রে পিছিয়ে থাকা একটি জনপদ। বিশাল জনগোষ্টির এই ইউনিয়নকে একটি মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়নে রুপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal