সোমবার
১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং
২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ
১৯শে রবিউস-সানি, ১৪৪১ হিজরী

গাইবান্ধা ও মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 11/08/2013  1:33 AM

ন্যাশনাল ডেস্ক, সময় নিউজ ২৪ ডটনেট: গাইবান্ধা ও মাদারীপুর জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জনসহ ১১ জন নিহত ও কমপক্ষে ৩২ জন আহত হয়েছে। ঈদের পরদিন শনিবার বিকেল ৪ টা থেকে সাড়ে ৫টার মধ্যে এ দুই দুর্ঘটনা ঘটে। গাইবান্ধার গোবিন্দগেঞ্জে সড়ক দুর্ঘটনায় আট যাত্রী নিহত হয়েছেন। জেলার গোবিন্দগঞ্জের বোয়ালিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের সাথে অপরদিক থেকে আসা একটা রিজার্ভ মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে রিজার্ভ বাসের ৮ জন  নিহত হন। রিজার্ভ মিনিবাসটি একটি আকিকার অনুষ্ঠানে যাচ্ছিল।

এদের মধ্যে শিশু ২ জন ও মহিলা ৫ জন। আহত ৩২ জনকে গোবিন্দগঞ্জ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। আহদের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে, মাদারীপুরে বিকেল সাড়ে ৫টার দিকে জেলার রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাট সূর্যমুখী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এর মধ্যে এক আরোহীর নাম সাব্বির হোসেন বলে জানা গেছে। তার বাড়ি মাদারীপুর ফেরিঘাট এলাকায়। বাকি অপর জনের পরিচয় এখনও জানা যায়নি।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal