বৃহস্পতিবার
১৭ই অক্টোবর, ২০১৯ ইং
২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
১৮ই সফর, ১৪৪১ হিজরী

কালিগঞ্জে পুলিশের অভিযানে ৫ মাদকসেবীসহ আটক ৯

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 07/07/2019  11:25 PM

অসিত সেন, সময় নিউজ ২৪ ডটনেট, কালিগঞ্জ (সাতক্ষীরা): কালিগঞ্জে পুলিশের অভিযানে পাঁচ মাদকসেবী ও পরোয়ানভুক্ত ৪ আসামিকে আটক হয়েছে।
মাদকসেবনের দায়ে আটক ব্যাক্তিরা হলেন, শ্যামনগর উপজেলার পূর্ব গোবিন্দপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (২১), একই গ্রামের আলিম মোড়লের ছেলে আল-আমিন মোড়ল (২০), জয়নগর গ্রামের মাজেদ সরদারের ছেলে শিমুল হোসেন (১৮), আশাশুনি উপজেলার মৃত আলী বক্সের ছেলে সিরাজুল ইসলাম (৩৩) ও নবীন নগর গ্রামের মোসলেম গাজীর ছেলে শামিম হোসেন (২৭)।

থানার সহকারি উপ-পরিদর্শক সোহেল রানা জানান, শনিবার সন্ধ্যার দিকে কৃষ্ণনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামের গৌর বিশ্বাসের বাড়ি থেকে মাদক ক্রয় করার সময় স্থানীয় জনতা রাশেদুল, আল-আমিন ও শিমুল হোসেনকে আটক করে থানায় খবর দেন। পরবর্তীতে উপ-পরিদর্শক আইনুদ্দিন বিশ্বাস তাদেরকে থানায় নিয়ে আসেন। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শামিম হোসেন ও সিরাজুল ইসলামকে আটক করা হয়।

এছাড়া শনিবার দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানভুক্ত ৪ আসামিকে আটক করেন। তারা হলেন বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের পঞ্চনন বিশ্বাসের ছেলে নেপাল বিশ্বাস (২৮), কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের হাবিবুল্লাহ সরদারের ছেলে সালাহউদ্দিন সরদার (২৮), মৌতলা ইউনিয়নের ঝড়–খামার গ্রামের আবুল মোল্লার ছেলে আতাহার মোল্লা (২৫), আশাশুনি উপজেলার কচুয়া গ্রামের আনারুল সরদারের ছেলে রুবেল সরদার (১৯)। আটককৃতদের রবিবার (৭ জুলাই) সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal