মঙ্গলবার
১৬ই জুলাই, ২০১৯ ইং
১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
১২ই জিলক্বদ, ১৪৪০ হিজরী

কালিগঞ্জের বিভিন্ন ইউনিয়নে উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 10/07/2019  9:33 PM

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি, সময় নিউজ ২৪ ডটনেট: আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে কালিগঞ্জের কুশুলিয়া ও মৌতলা ইউপি’র চেয়ারম্যান পদে, বিষ্ণুপুর ইউপি’র ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা পদে, তারালী ইউপি’র ১,২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা পদে ও কৃষ্ণনগর ইউপি’র ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ১৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বুধবার (১০ জুলাই) সকালে উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জমিরুল হায়দার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।
কুশুলিয়া ইউপি’র চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাজার গ্রামের মৃত মোস্তফা হোসেনের ছেলে এ্যাডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু নৌকা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বাজারগ্রাম রহিমপুর গ্রামের মৃত শেখ মোক্তার হোসেনের ছেলে শেখ এবাদুল ইসলাম ঘোড়া প্রতীক, মৌতলা ইউপি’র চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, যুবলীগ নেতা ও পূর্ব মৌতলা গ্রামের শেখ মহসিন আলীর ছেলে শেখ মাহবুবর রহমান সুমন নৌকা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা ও পরমান্দকাটি গ্রামের মৃত কাজী হাবিরুল্লাহ ফারুকীর ছেলে কাজী রফিকুল ইসলাম বাটুল আনারস প্রতীক পেয়েছেন।
বিষ্ণুপুর ইউপি’র ৪,৫ ও ৬ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা পদে বেজুয়া গ্রামের অনিল কুমার মন্ডলের স্ত্রী পূর্ণিমা রানী মন্ডল বই প্রতীক, হোগলা গ্রামের নজিম মোড়লের স্ত্রী সুফিয়া খাতুন পেয়েছেন সূর্যমুখী ফুল প্রতীক।
তারালী ইউপি’র ১,২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা পদে কাঁকশিয়ালী গ্রামের শেখ তৌহিদুল ইসলামের স্ত্রী জেবুন্নাহার সূর্যমুখী ফুল প্রতীক এবং একই গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহ শরীফের স্ত্রী মোছা: শাহানারা খাতুন কলম প্রতীক ও তারালী গ্রামের মোহাম্মদ কওছার আলী সরদারের স্ত্রী মোছা: লিপিয়া খাতুন পেয়েছেন তালগাছ প্রতীক।
কৃষ্ণনগর ইউপি’র ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বেনাদনা গ্রামের সামছুর রহমান ঢালীর ছেলে কবিরুল ইসলাম ক্রিকেট ব্যাট প্রতীক, হোসেনপুর গ্রামের মোহাম্মদ আনছার আলীর ছেলে নুর হোসেন তালা প্রতীক, একই গ্রামের বিমল চন্দ্র হালদারের ছেলে রাম প্রসাদ হালদার ফুটবল প্রতীক ও সোতা গ্রামের চিত্ত রঞ্জন রায়ের ছেলে তপন রায় পেয়েছেন মোরগ প্রতীক। সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমূখর পরিবেশে উপ-নির্বাচন অনুষ্ঠানের জন্য উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জমিরুল হায়দার।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal