বৃহস্পতিবার
১৪ই নভেম্বর, ২০১৯ ইং
৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

কপিলমুনিতে শিশুকে যৌন নিপীড়ন, থানায় মামলা দায়ের: আটক-১

প্রতিবেদক:  Shomoy News 24    প্রকাশের সময়: 16/10/2019  1:08 AM

আমিনুল ইসলাম বজলু, পাইকগাছা (খুলনা): পাইকগাছার কপিলমুনিতে প্রথম শ্রেণীতে পড়–য়া (৭) বছরের এক শিশু কন্যা যৌন নিপীড়নের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনায় পাইকগাছা থানা পুলিশ অভিযুক্তকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার হরিদাশকাটি এলাকায়।
থানা পুলিশ, এলাকাবাসী ও মামলা সুত্রে জানাযায়, পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের হরিদাশকাটী গ্রামের শেখ রফিকুল ইসলামের প্রথম শ্রেণীতে পড়–য়া শিশু কন্যা ঘটনার দিন দুপুর ১২টার দিকে স্কুল ছুটির পর সে বাড়িতে আসে। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী মৃত অবেদ আলীর ছেলে ভ্যান চালক শেখ হরমত আলী (৬৫) শিশুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে তার বাড়িতে ডেকে নেয়। একপর্যায় সে ঘরের মধ্যে নিয়ে গিয়ে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এ সময় শিশুর আতœ-চিৎকার শুনে বাড়ীর পাশের লোকজন এগিয়ে এসে হরমতের ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে ও হরমতকে উৎসুক জনতা আটক করে স্থানীয় হরিঢালী পুলিশে ক্যাম্পের ইনচার্জ এস আই প্রভাষ মল্লিকের কাছে সোপর্দ করেন।
সর্বশেষ ঘটনায় ভিকট্রিম শিশুটি মা নূরনাহার বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং-২০, তাং- ১৪/১০/১৯ ইং। মামলার একমাত্র আসামি হরমত পুলিশ হেফাজতে রয়েছে এবং এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে ওসি এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করেছেন। ভিকট্রিম ও তার পরিবারের সাথে কথা বলে এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) মোঃ আছাদুজ্জামান।

Site Develop by : Shekh Mostafizur Rahman Faysal